২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে কলেজছাত্রের আত্মহত্যা

রাজশাহীতে কলেজছাত্রের আত্মহত্যা। - প্রতীকী ছবি

রাজশাহীর পুঠিয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন কলেজছাত্র বিজয় সাহা (১৮)।

বুধবার (৩১ মে) সকালে উপজেলার বানেশ্বর এলাকার দিঘলকান্দি গ্রামের শাহাপাড়ায় এ ঘটনা ঘটে।

বিজয় শাহাপাড়ার মন্টু সাহার ছেলে এবং বানেশ্বর সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৯টার দিকে তিনি ঘরের মন্দিরে পূজা করতে গেলে বিজয়কে মন্দিরের ফ্যানের সাথে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলতে দেখেন। তার চিৎকার শুনে পরিবারের অন্য সদস্যরা আসে এবং খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানিয়েছে, বিজয় কথা কম বলতেন এবং প্রতিবেশীদের সাথে মিশতেন না।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, তার আত্মহত্যা করার কারণ কেউ বলতে পারছে না। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

সকল