০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


ট্রাকচাপায় সিএনজি যাত্রীর মৃত্যু

- ছবি : ফাইল

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাকচাপায় একটি যাত্রীবাহী অটোরিকশা দুমড়েমুচড়ে গেছে। এতে মোহাম্মদ আলী শেখ (৪২) নামে এক যাত্রী নিহত হয়েছেন এবং চার যাত্রী আহত হয়েছেন।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে উপজেলার চালা চৌকিদহ ব্রীজের উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে।

মোহাম্মদ আলী সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার নলকা গ্রামের মরহুম মোকছেদ আলীর ছেলে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সিএনজি চালিত অটোরিকশাটি চৌকিদহ ব্রীজ এলাকা থেকে যাত্রী নিয়ে উল্লাপাড়ার দিকে যাচ্ছিল। এ সময় বগুড়াগামী একটি ট্রাক ওই সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলেই মোহাম্মদ আলী মারা যান এবং সিএনজির আরো চার যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উল্লাপাড়াসহ বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ট্রাকটি জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ফোনে লাদেনের ছবি, আইএসআইএসের পতাকা থাকা মানেই উগ্রবাদী নয় : দিল্লির হাইকোর্ট কুমিল্লার ৩ উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা বিজয়ী ‘কাচ্চি ভাই’ রেস্টুরেন্টের মালিক সোহেল গ্রেফতার কাউখালীতে চেয়ারম্যান সামশু, ভাইস চেয়ারম্যান নিংবাইউ বান্দরবান সদরে বিএনপি ঘরানার আব্দুল কুদ্দুস চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশের সাথে দ্বিপক্ষীয় বাণিজ্য বাড়াতে চায় তুরস্ক কুষ্টিয়ায় আতাউর ও খোকসায় মাসুম নির্বাচিত মেহেরপুর সদরে আনারুল, মুজিবনগরে আমাম হোসেন বিজয়ী দিরাই উপজেলায় প্রদীপ রায়, শাল্লায় অবনী মোহন বিজয়ী প্রতিবেশী রাষ্ট্রকে খুশি রাখাই এ সরকারের পররাষ্ট্রনীতি : মির্জা ফখরুল ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রসচিব

সকল