৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ধুনটে এক প্রবাসী স্ত্রীর আত্মহত্যা

- ছবি : নয়া দিগন্ত

বগুড়ার ধুনটে গ্যাস ট্যাবলেট সেবনে মৌসুমী আক্তার (২৫) নামের এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (২৫ মে) সকালে পারিবারিক কারণে অভিমানে গ্যাস ট্যাবলেট সেবনে আত্মহত্যা করেন তিনি।

মৌসুমী ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কান্তনগর গ্রামের প্রবাসী জাহাঙ্গীর মোল্লার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, ছয় বছর আগে ওই গ্রামের আরিফুল ইসলাম মোল্লার ছেলে জাহাঙ্গীর নিলফামারি জেলার ডিমলা উপজেলার জনৈক ব্যক্তির মেয়ে মৌসুমী আক্তারকে বিয়ে করেন। গত দুই বছর আগে স্ত্রীকে রেখে কর্মের তাগিদে সৌদি আরবে প্রবাস জীবনে পাড়ি দেন।

প্রতিবেশীরা তার স্ত্রীকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৌসুমী আক্তারকে মৃত ঘোষণা করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম জানান, মৌসুমী নামের একজনের আত্মহত্যার খবর পেয়েছি। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
মামা সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠী বিডি মালয়েশিয়ার প্রতিষ্ঠাবার্ষিকী ও সাংস্কৃতিক উৎসব কামাল হত্যা : ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার ১২ চুক্তি হোক বা না হোক, রাফায় অভিযান চলবে : নেতানিয়াহু সমুদ্রসীমায় ২০ মে থেকে ৬৫ দিন‌ সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ হচ্ছে ২ নতুন মুখ ও নর্টিসহ দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দল ঘোষণা শত কোটি টাকা আত্মসাৎ : বিমানবন্দর থেকে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা গাজা যুদ্ধ : জার্মানির বিরুদ্ধে মামলার রায় দেবে আইসিজে হিট স্ট্রোকে ৮ দিনে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদফতর মানিকগঞ্জে আ’ লীগের ২ চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি মানববন্ধন গুচ্ছের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ

সকল