০৮ আগস্ট ২০২২
`

মান্দায় শপিং ব্যাগে মিলল ১৩৭টি গুলির খোসা

মান্দায় শপিং ব্যাগে মিলল ১৩৭টি গুলির খোসা। - ছবি : নয়া দিগন্ত

নওগাঁ জেলার মান্দায় শপিং ব্যাগ থেকে ১৩৭টি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার নীলকুঠি মোড়ের পাশে পড়ে থাকা একটি শপিং ব্যাগের ভিতর থেকে গুলির খোসাগুলো উদ্ধার করা হয়।

স্থানীয় ইউপি সদস্য সাহাদৎ হোসেন বলেন, শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে পথচারীরা নীলকুঠি মোড়ের পাশে পড়ে থাকা একটি লাল রংয়ের শপিং ব্যাগে গুলির খোসাগুলো দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসাগুলো উদ্ধার করে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জনান, ঘটনাস্থল থেকে গুলির খোসাগুলো উদ্ধার করা হয়েছে। এসব গুলি ৭ দশমিক ৬২ মডেলের রাইফেলের। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ


premium cement
আমরা রাজপথের পুরান খেলোয়াড়, বিএনপি তো নতুন : সেতুমন্ত্রী এশিয়া কাপ খেলা হচ্ছে না সোহানের সালথায় ২টি প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শরীয়তপুরে জামায়াতের বিক্ষোভ নীলফামারীতে চিকিৎসককে লাঞ্ছিতের প্রতিবাদ আদর্শিক যুদ্ধে জয়ী হতে সন্তানদের উচ্চশিক্ষিত করতে হবে : আরশাদ মাদানি বাংলাদেশের মংলা বন্দরকে যেভাবে ব্যবহার করবে ভারত পাচার হওয়া অর্থ ফেরত আনতে ব্যাংকগুলোকে প্রচারণা চালানোর নির্দেশ ৬ ব্যাংকের ট্রেজারি প্রধানকে অপসারণের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের দেশে পেট্রোল-অকটেনের চাহিদা-যোগান পরিস্থিতি যেমন সিলেটে অসহনীয় লোডশেডিং

সকল