২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় ধান ক্ষেত থেকে নারী ইউপি সদস্যের লাশ উদ্ধার

বগুড়ায় ধান ক্ষেত থেকে নারী ইউপি সদস্যের লাশ উদ্ধার - ফাইল ছবি

বগুড়ার ধুনট উপজেলায় রেশমা খাতুন (৩৮) নামের এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের কুড়িগাঁতী গ্রামের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এর আগে গত ৫ দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। তিনি উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য এবং গোবিন্দপুর গ্রামের ফরিদুল ইসলামের স্ত্রী।

উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম বলেন, বুধবার বিকেলের দিকে কুড়িগাঁতী এলাকার স্থানীয় লোকজন জমির ঘাস কাটতে যান। এ সময় তারা ধানক্ষেতের ভেতর একটি নারীর লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়। বিকেল সাড়ে ৫টার দিকে ধানক্ষেত থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের স্বামী ফরিদুল ইসলাম জানান, রেশমা খাতুন গত শনিবার বিকেলের দিকে চিকিৎসার জন্য শেরপুর যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেননি। আত্মীয়-স্বজনের বাড়ি খোঁজ নিয়েও তাকে পাওয়া যায়নি। তবে তার স্ত্রী ৫ দিন ধরে নিখোঁজ হলেও এ ঘটনায় থানায় কোনো সাধারণ ডায়েরিও করেননি তিনি।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ধারণা করা হচ্ছে- কয়েক দিন আগে তাকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement