২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দুপচাঁচিয়ায় যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

বগুড়ার দুপচাঁচিয়ায় মঙ্গলবার সকালে হুমায়ুন কবির (৩২) নামে এক যুবকের অর্ধগলিত বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত হুমায়ুন উপজেলার সদর ইউনিয়নের ইসলামপুর খাঁ পাড়ার আব্দুল ওহাব মুন্সির ছেলে।

নিহতের পরিবার ও থানা সূত্রে জানা যায়, হুমায়ুন গত ১৮ সেপ্টেম্বর বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাতে বাড়িতে না ফেরায় সকাল থেকে পরিবারের লোকজন বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেন। এরই একপর্যায়ে মঙ্গলবার সকালে এলাকাবাসী হুমায়ুনের বাড়ির পাশের ডোবাতে একটি প্লাস্টিকের বস্তা ভেসে থাকতে দেখেন।

খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আলী ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভাসমান বস্তা উদ্ধার করেন। এ সময় বস্তার ভেতরে থাকা লাশটি হুমায়ুনের বলে তার পরিবারের লোকজন নিশ্চিত করেন।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আলী বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আইনগত প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল