২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বড়াইগ্রামে ৬ মাসের শিশু সন্তান রেখে গৃহবধূর আত্মহত্যা

- ছবি : নয়া দিগন্ত

বড়াইগ্রামে পারিবারিক কলহের জেরে ইঁদুরমারার বিষ খেয়ে হাফিজা খাতুন (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

সোমবার উপজেলার আটুয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাফিজা আটুয়া গ্রামের হাসান মাসুদের স্ত্রী ও আব্দুল হালিমের মেয়ে। তার ছয় মাস বয়সের একটি মেয়ে সন্তান আছে। ঘটনার পর নিহতের স্বামী ও শ্বশুর-শ্বাশুড়ি পলাতক রয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য বাবুল হোসেন জানান, দেড় বছর আগে হাফিজা ও হাসান মাসুদ ভালোবেসে বিয়ে করেন। সংসার জীবনের শুরু থেকেই স্বামী ও শ্বশুর-শাশুড়ির সাথে বিবাদ লেগেই থাকতো।
গত রোববার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে তাকে মারপিটও করেন তারা। সোমবার সকালে হাফিজা তার শোবার ঘরের দরজা বন্ধ করে ইঁদুরমারার বিষ সেবন করেন। প্রতিবেশীরা বুঝতে পেরে পাশের ঘর থেকে দেয়াল টপকে তাকে উদ্ধার করেন। পরে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিম জানান, লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না সালমান-শাকিবের পর এবার জয়কে টার্গেট!

সকল