০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


পাবনায় নিখোঁজের ৫ দিন পর জেলা যুবদলের যুগ্ম সম্পাদকের লাশ উদ্ধার

শাজাহান আলীর লাশ উদ্ধার করা হয়েছে। - ছবি : সংগৃহীত

নিখোঁজের পাঁচ দিন পর পাবনার আটঘরিয়া থেকে জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাজাহান আলীর (৪০) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার দেবোত্তর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের টয়লেটের হাউজ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত শাজাহান পাবনা শহরের শালগাড়ীয়া এলাকার তোফাজ্জল হোসেন ছেলে এবং নয়ন ফটোস্ট্যাটের মালিক।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইলিয়াস আহমেদ হিমেল রানা জানান, নিহত শাজাহান জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। কেউ তাকে পরিকিল্পতভাবে হত্যা করেছে। আমরা ঘটনার সুষ্ঠু তদন্ত ও জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।

নিহতের বড় ভাই ফরিদুল ইসলাম জানান, গত ৩১ মার্চ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নিজের ফটোস্ট্যাট দোকান থেকে কাউকে কিছু না বলে বের হয়ে যান যুবদল নেতা শাজাহান আলী। তারপর থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার কোনো খোঁজ পায়নি পরিবার। পরদিন ০১ এপ্রিল এ ঘটনায় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

এদিকে সোমবার বিকেলে আটঘরিয়ার গঙ্গারামপুর গ্রামের আবুল কাশেমের বাড়ির পেছনে টয়লেটের হাউজ থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয়রা একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গলিত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজনেরা গিয়ে লাশ শনাক্ত করেছে। তবে কে বা কারা তাকে হত্যার পর এখানে ফেলে রেখে গেছে তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারলে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement