১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


নাটোরে সড়ক দুর্ঘটনায় মায়ের পর ছেলের মৃত্যু

-

নাটোরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা হেনা বেগমের পর আহত ছেলে হাবিবুর রহমান রুদ্র (১৭) মারা গেছেন। বুধবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রুদ্র নাটোরের বাগাতিপাড়া উপজেলার সোনাপুর হিজলি পাবনা পাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে। তিনি কাদিরাবাদ ক্যান্টনমেন্ট স্যাপার কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিলেন।

স্থানীয়রা জানায়, গত শুক্রবার দুপুরে রুদ্র তার মা ও ছোট ভাইকে নিয়ে মোটরসাইকেলে নাটোর শহর থেকে ফিরছিলেন। ছোট ভাই রিয়াদের চিকিৎসা শেষে বাগাতিপাড়ায় ফেরার পথে নাটোর-রাজশাহী মহাসড়কের পিটিআই মোড়ে একটি দ্রুতগামী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা হেনা বেগম নিহত হন। এ ঘটনায় পাঁচ বছর বয়সী রিয়াদ মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার বাইরে পড়ে গেলে তার কোনো ক্ষতি হয়নি। ওই দিন গুরুতর আহত অবস্থায় চালক রুদ্রকে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার তিনি মারা যান।

কাদিরাবাদ ক্যান্টনমেন্ট স্যাপার কলেজের অধ্যক্ষ মো: তৌহিদুল হক ও বাগাতিপাড়ার দয়ারামপুর ইউপি চেয়ারম্যান মাহাবুর ইসলাম মিঠু হাবিবুর রহমান রুদ্রের মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
দস্যুর দখলে লক্ষ্মীপুরের দ্বীপ চর মেঘা বিএনপি-জামায়াতের বর্জনে ভোটার উপস্থিতি তলানিতে তিস্তায় হাঁটুপানি ভেঙে নদী পার হয় শিক্ষার্থীরা ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী মধু গাইরার বিলে বাস্তবায়ন হচ্ছে হাঁস ও মৎস্য খামার প্রকল্প কালিয়ায় আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক পরাজিত কুড়িগ্রামের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা নোয়াখালী জেলা আ’লীগের সভাপতিকে হারিয়ে চেয়ারম্যান হলেন এমপি পুত্র ঝিনাইগাতীতে বিজয়ী হলেন যারা প্রেমিক যুগলের গলায় জুতার মালা পরিয়ে নির্যাতন চেয়ারম্যান বরখাস্ত নড়িয়ায় তৃতীয়বারের মতো ইসমাইল হক ও ভেদরগঞ্জে ওয়াছেল কবির বিজয়ী

সকল