২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় করোনায় মৃত্যু-আক্রান্ত কমছে

বগুড়ায় করোনায় মৃত্যু-আক্রান্ত কমছে - নয়া দিগন্ত

বগুড়ায় করোনা সংক্রমন ধীরে ধীরে কমে যাচ্ছে। সেই সাথে কমছে মৃত্যু সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ২৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে বগুড়ায় মোট আক্রান্তের সংখ্যা ৭ হাজার ৩৪৪ জন ও সুস্থ ৬ হাজার ৪১১ জন। শনিবার নতুন করে সুস্থ হয়েছেন ৫১ জন। জেলায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১৭৫ জনের।

শনিবার দুপুরে বগুড়া সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়েছে, করোনায় নতুন আক্রান্তদের মধ্যে বগুড়া সদরে ২৫ জন, শাজাহানপুর, শেরপুর ও ধুনটে ১ জন করে রয়েছেন। এদের মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ১৮৮ নমুনা পরীার ফলাফলে ১৯জন পজিটিভ এবং টিএমএসএস এ ১৯ নমুনা পরীার ফলাফলে ৯ জন পজিটিভ হন। জেলায় সরকারি হিসেবে করোনা ভাইরাসে মোট চিকিৎসাধীন রয়েছে ৭৪৮ জন।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ভূমিদস্যুর বিরুদ্ধে ঝাড়-মিছিল ব্রিটিশ তেলবাহী ট্যাংকারে হাউছিদের সরাসরি হামলা গাজা নিয়ে আলোচনার জন্য সৌদি আরব যাচ্ছেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মিরসরাই প্রেস ক্লাবের নতুন সভাপতি মিঠু, সম্পাদক মাঈন আইসিসির সিদ্ধান্ত ইসরাইলকে প্রভাবিত করবে না : নেতানিয়াহু শনিবার বন্ধই থাকছে প্রাথমিক বিদ্যালয় মে মাসে দেশে সর্বকালের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হতে পারে ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ

সকল