২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


শহীদ জিয়ার বিরুদ্ধে অপপ্রচার করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না : দুলু

শহীদ জিয়ার বিরুদ্ধে অপপ্রচার করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না : দুলু - ছবি : নয়া দিগন্ত

বিএনপির কেন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম. রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, সরকারের বিভিন্ন পর্যায় থেকে শহীদ জিয়ার বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে। তাকে যতই খাটো করতে অপপ্রচার করা হোক জনগণকে বিভ্রান্ত করা যাবে না। জিয়াকে হত্যা করে কেউ কেউ মনে করেছিল জিয়ার আদর্শ শেষ হয়ে গেছে। কিন্তু শহীদ জিয়া ভালো কাজের মাধ্যমে দেশের মানুষের হৃদয়ে স্থান করে আছেন।

তিনি বলেন, রাতের আঁধারে সিল মেরে দেশের ক্ষমতা দখল করেছে আওয়ামী লীগ। পৃথিবীতে নমরুদ, ফেরাউনের মতো অনেক ক্ষমতাধর শাসক ধ্বংস হয়ে গেছে। আজকের সরকারও টিকতে পারবে না। কারণ ষড়যন্ত্রকারীরা বেশি সময় টিকতে পারে না।

তিনি আরো বলেন, বিএনপির ত্রাণ বিতরণও সরকারের সহ্য হয় না। তাই বাঁধা দেয়া হয়েছে। তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতার জন্য দোয়া কামনা করেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বুধবার বিকেলে বগুড়ার শেরপুর উপজেলার ধনকুন্ডিস্থ ফুড ভিলেজ জামে মসজিদ চত্ত্বরে বগুড়া জেলা বিএনপির ব্যবস্থাপনায় গরীব ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মো: সিরাজের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া -৪ (কাহালু–নন্দীগ্রাম) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো: মোশারফ হোসেন, বিএনপির কেন্দ্রীয় ত্রাণ কমিটির সদস্য শফিকুল হক মিলন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, কেন্দ্রীয় সদস্য আলী আজগর তালুকদার হেনা, সাবেক জেলা সভাপতি রেজাউল করিম বাদশা, জেলা ড্যাব সভাপতি অধ্যাপক ডাক্তার শাহ মো: শাহজাহান আলী, তরুণ শিল্পপতি এসআর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আসিফ সিরাজ রব্বানী প্রমুখ। পরে বিএনপি নেতৃবৃন্দ গরীব ও দুস্থদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।


আরো সংবাদ



premium cement