৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


৪ হত্যা মামলার আসামি মিষ্টারকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

৪ হত্যা মামলার আসামি মিষ্টারকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা - ছবি : নয়া দিগন্ত

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক, ৪টি হত্যাসহ ৯টি মামলার আসামি পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী আবু হানিফ প্রামানিক ওরফে মিষ্টারকে (৩৮) প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে শহরের শাকপালা মোড় মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

হত্যাকাণ্ডের পরপরই বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বগুড়া পৌরসভার শাকপালা গ্রামের আরমান হোসেন ওরফে আরমান ড্রাইভারের ছেলে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বগুড়া শহরের শাকপালা মোড়ে মসজিদের সামনে প্রতিপক্ষের ৪ থেকে ৫ জন সন্ত্রাসী কুড়াল দিয়ে পিছন থেকে মিষ্টারকে এলোপাতাড়ী কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মিস্টার মারা যান।

ঘটনাস্থল থেকে একটি কুড়াল উদ্ধার করেছে পুলিশ। পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। তার বিরদ্ধে ৪টি হত্যাসহ ৯টি মামলা রয়েছে।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক মশিউর রহমান জানান, নিহত আবু হানিফ মিষ্টার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। এ হত্যাকাণ্ডের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান সাহীন ও সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত।

শাজাহানপুর থানার ওসি আজিমুদ্দিন জানান, কারা বা কেনো হত্যা করেছে তা এখনো জানা যায়নি। তবে তদন্ত করে দ্রুত আসামিদের বিচারের আওতায় আনা হবে।

উল্লেখ্য, গত ইদুল ফিতরের দিন ও পরের দিন যুবলীগের আরো দুই নেতাকে বগুড়ায় কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। তারাও এলাকার ত্রাস হিসেবে পরিচিত ছিলেন।


আরো সংবাদ



premium cement