২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় দুই নার্সসহ নতুন আক্রান্ত ১১

বগুড়ায় দুই নার্সসহ নতুন আক্রান্ত ১১ -

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় সরকারি হাসপাতালের দু’জন নার্সসহ আরো ১১ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এ তথ্য জানিয়ে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাক্তার মোস্তাফিজুর রহমান। মঙ্গলবার রাত ৯টায় তিনি জানান, বগুড়া সদরের ৬ জন, কাহালু, ধুনট, শাজাহানপুর, শিবগঞ্জ ও সোনাতলা উপজেলায় একজন করে আক্রান্ত হয়।

সদরের ৬ জনের মধ্যে শহরের ঠনঠনিয়ায় ঢাকা ফেরত একজন, রহমান নগরের একজন (স্থানীয়ভাবে আক্রান্ত ), নাটাইপাড়ার একজন, মালগ্রাম দক্ষিণপাড়ার একজন, নিশিন্দারার একজন (পেশায় শজিমেকের নার্স) ও পালশার একজন (পলাতক)। বগুড়া সদরের বাইরে যারা আক্রান্ত তাদের মধ্যে ঢাকা ফেরত সোনাতলার চরপাড়ার একজন, শিবগঞ্জের মোকামতলার একজন, ধুনটের চিকাশীর একজন, শাজাহানপুর শাকপালার একজন ও কাহালু পরীব কুলতলার একজন।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের নার্স ২ জন। তাদের বাসা রহমাননগর ও শাকপালায়।

মঙ্গলবার শজিমেক হাসপাতালের ৯৪টির ফলাফলে বগুড়া জেলার ৯০টির মধ্যে ১১টি পজিটিভ ও বাকি ৪টি জয়পুরহাটের সব নেগেটিভ। এই নিয়ে বগুড়ায় মোট আক্রান্ত ১৯০ জন। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৬জন, মারা গেছেন একজন ও চিকিৎসাধীন রয়েছেন ১৭৩ জন।


আরো সংবাদ



premium cement
পাংশায় সজনে পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু কক্সবাজারে পুলিশের অভিযানে সাড়ে ১২ লাখ ইয়াবা জব্দ প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই নোয়াখালীতে ফের নতুন গ্যাস কূপের সন্ধান, খনন উদ্বোধন বরিশালে তীব্র তাপদাহে ৩ স্কুলছাত্রী অসুস্থ বগুড়ায় জব মেলায় চাকরি পেলেন বেকার প্রকৌশলীরা গণতন্ত্রকে ধ্বংস করার নীলনকশা থামছে না : রিজভী তাজউদ্দীন মেডিক্যাল দুদকের অভিযান : নানা অনিয়ম-দুর্নীতির তথ্য মিলেছে পূর্ব কালুরঘাটে বেইলিব্রিজে টেম্পু চাপায় কলেজশিক্ষার্থী নিহত কুবি শিক্ষকদের ওপর হামলায় নেতৃত্ব দেয়া ছাত্রলীগের ৮ নেতাকর্মী শনাক্ত দিনাজপুরে পরাজিত প্রার্থীর সমর্থক-পুলিশ সংঘর্ষ, গুলিতে নিহত ১

সকল