০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


পুঠিয়ায় নসিমনের ধাক্কায় পথচারী নিহত

- ছবি: প্রতীকি

রাজশাহীর পুঠিয়ায় ইঞ্জিনচালিত নসিমনের ধাক্কায় মনসুর রহমান (৬০) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। রোববার দুপুরে ঢাকা-রাজশাহী মহাসড়কের শিবপুরহাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই দিন দিন দুপুরে নাটোরের দিক থেকে গরু বোঝাই একটি নসিমন গাড়ী রাজশাহী সিটি হাটে যাচ্ছিল। পথে শিবপুরহাট নামক স্থানে আসামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী মনসুর রহমানকে সজরে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে মূমূর্ষ অবস্থায় পুঠিয়া উপজেলা হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর নসিমন চালক পালিয়ে গেলেও গাড়ীটি জব্দ করা হয়েছে। নিহত মনসুর রহমান উপজেলার বিড়ালদহ গ্রামের মৃত তাহের মন্ডলের ছেলে।

শিবপুরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ী ইনচার্য ও উপ-পরিদর্শক কাজল কুমার নন্দী বলেন, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তিন দিন ৩ ঘণ্টা করে শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা ‘২০৩০ সালের মধ্যে ১০০ বিলিয়ন ডলার রফতানি আয় করবে পোশাক শিল্প’ প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত শ্রদ্ধা-ভালোবাসায় বিদায় নিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪ বর্তমান সরকার অন্যের দ্বারা নিয়ন্ত্রিত : কর্নেল অলি গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিয়ের এক সপ্তাহের মাথায় দুর্ঘটনায় স্বামী নিহত, আইসিইউতে স্ত্রী গোবিন্দগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২

সকল