০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


যমুনা নদীতে বজ্রপাতে নিহত ১, নিখোঁজ ১

- প্রতীকী ছবি

পাবনার বেড়া উপজেলার নাকালিয়ায় মাঝ যমুনায় বজ্রপাতে নৌকার এক মাল্লা নিহত ও অপর একজন মাল্লা নিখোঁজ রয়েছেন। রোববার সন্ধ্যা ৭টার সময় বজ্রপাতের এ ঘটনা ঘটে।

বেড়ার হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের সাবেক মেম্বর আব্দুর রশিদ জানান, একটি শ্যালো ইঞ্জিন চালিত নৌকা রাজশাহী থেকে আম ও কলা নিয়ে ঢাকার একটি আড়তে আনলোড করে রাজশাহী ফিরে যাচ্ছিল। রোববার সন্ধ্যা ৭টার দিকে নাকালিয়া বাজারের সামনে মাঝ যমুনায় পৌঁছালে বৃষ্টির সাথে বজ্রপাত হয়। ঘটনাস্থলেই নৌকার মাল্লা রাজশাহী জেলার পুটিয়া উপজেলার মৃত রফিকুল ইসলামের ছেলে ঈমান আলী (৫০) নিহত হন। অপর মাল্লা একই জেলার নলডাঙা উপজেলার মৃত ছোলেমানের ছেলে সাইফুল ইসলাম (৩০) যমুনা নদীতে পড়ে নিখোঁজ রয়েছেন। স্থানীয়রা নদীতে উদ্ধার অভিযান চালাচ্ছে। তবে নদীতে প্রচন্ড স্রোতের কারণে উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে। স্থানীয়রা ঈমান আলীকে উদ্ধার করে বেড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বেড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসিফ আনাম ছিদ্দিকীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।

বেড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল আহম্মেদ ঘটনাস্থল থেকে জানান, নিখোঁজ ব্যক্তির ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে। সোমবার সকালে পাবনা থেকে ডুবুরী দল আসলে উদ্ধার অভিযান চালানো হবে।


আরো সংবাদ



premium cement
তরুণ্যেই অর্ধশতাধিক ইসলামী সঙ্গীতের রচয়িতা সরকারের কাছে ধান বিক্রি করতে কৃষকদের যত ভোগান্তি ইসরাইলের রাফা অভিযান : জার্মানির কড়া প্রতিক্রিয়া চট্টগ্রামে সড়ক নিরাপত্তা নিশ্চিতে একসাথে কাজ করবে সিএমপি ও চসিক রাফায় ইসরাইলি অভিযানে ‘আমি বিরক্ত ও ব্যথিত’ : জাতিসঙ্ঘ প্রধান ৩ দিনের সফরে চট্টগ্রাম বন্দরে তুরস্ক নৌবাহিনীর জাহাজ আশুলিয়ায় ৫ টাকার উন্মুক্ত কবরস্থান উদ্বোধন গাবতলী বাস টার্মিনাল হবে মাল্টিমোডাল স্টেশন রাবিতে ছাত্রদল নেতাকে হলরুমে আটকে নির্যাতনের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে খুলনার পিপির আইন পেশা পরিচালনার ওপর এক মাসের নিষেধাজ্ঞা কুলাউড়ায় যুবকের লাশ উদ্ধার

সকল