৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


বিনামূল্যে আইটি ট্রেনিংয়ের সুযোগ

-

করোনাকালীন পৃথিবীতে প্রথাগত চাকরির যখন বিশাল সঙ্কট, তখন টিকে থাকতে হলে দক্ষতা অর্জনের বিকল্প নেই। এই পরিস্থিতি মোকাবেলায় দক্ষতা উন্নয়নের লক্ষ্যে কাজ করছে ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট।
ক্রিয়েটিভ আইটি ১১ বছর ধরে বাংলাদেশ ও আন্তর্জাতিক পরিমণ্ডলে তথ্যপ্রযুক্তিগত প্রশিক্ষণ ও সেবা দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় ক্রিয়েটিভ আইটি এবার ৫০০ জনকে মোট ৯টি কোর্সে দিচ্ছে শতভাগ স্কলারশিপের সুযোগ। এবার শিক্ষার্থীরা ঘরে বসেই পাচ্ছে আইটিতে দক্ষতা বাড়ানোর সুযোগ। অনলাইনে ঘরে বসেই আপনি পাচ্ছেন ৯টি কোর্সের মধ্যে যেকোনো একটি কোর্স শতভাগ স্কলারশিপে সম্পন্ন করার সুবিধা।
৯টি কোর্সের মধ্যে রয়েছেÑ ফেসবুক মার্কেটিং, অ্যাডবি ইনডিজাইন, ইউএক্স/ইউআই ডিজাইন, ১২ দিনে ফটোশপ, পাইথন প্রোগ্রামিং, অ্যাপ ডেভেলপমেন্ট, সিসিএনএ, অটোকাড অ্যান্ড থ্রিডি ফ্লোর প্ল্যান, রবোটিক পিসিবি ডিজাইন।
এ ব্যাপারে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মো: মনির হোসেন বলেন, বর্তমানে ডিজিটালাইজেশনের প্রভাবে আইটিতে দক্ষ লোকের চাহিদা বেড়েছে। আইটি ও ডিজাইনে পারদর্শিতা থাকলে প্রযুক্তি দুনিয়ার পরিবর্তনের সাথে তাল মিলিয়ে যেকোনো ক্ষেত্রেই নিজের জন্য সুযোগ সৃষ্টি করতে পারবেন।
তিনি বলেন, যারা ইতোমধ্যেই কর্মরত তাদের জন্য ক্যারিয়ারে আরো এগিয়ে যেতে কোর্সটি সহায়তা করবে। পাশাপাশি যদি নিজেই উদ্যোক্তা হতে চান অথবা হতে চান ফ্রিল্যান্সার, সে ক্ষেত্রেও এই কোর্সগুলো আপনাকে সঠিক পথে এগিয়ে রাখবে। হ


আরো সংবাদ



premium cement