২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


শ্বাসকষ্ট নিয়ে এমপি আবুল হাসানাত হাসপাতালে ভর্তি, আইসিইউতে স্থানান্তর

- সংগৃহীত

শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বরিশাল-১ আসনে আওয়ামী লীগ সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বরিশাল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোহাম্মদ ইউনুস জানান, শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে আবুল হাসানাতকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তরিত করা হয়।

তালুকদার ইউনুস আরো জানান, হাসপাতালের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কোভিড-১৯ পরীক্ষার জন্য এমপি আবুল হাসনাতের নমুনা নিলেও তার রিপোর্ট নেগেটিভ এসেছে।

চিকিৎসকরা তাকে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছেন বলেও জানান তিনি। ইউএনবি


আরো সংবাদ



premium cement
মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২ জর্ডান ও ইসরাইল সফরে যাচ্ছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের মার্কিন ক্যাম্পাসে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভ থেকে গ্রেফতার ৯০০ নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয়

সকল