২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


বিএনপির কেন্দ্রীয় নেতা হাসান মামুন গ্রেফতার

হাসান মামুন - সংগৃহীত

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি ছাত্রনেতা হাসান মামুনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। শনিবার রাত ১১ টা ২০ মিনিটে রাজধানীর শান্তিনগরের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন পরিবারের একজন সদস্য।
তবে তাকে গ্রেফতারের পর কোথায় নিয়ে যাওয়া হয়েছে, তা কেউ তাৎক্ষণিকভাবে বলতে পারেননি।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিষয়টি নিশ্চিত করে বলেন, অবিলম্বে হাসান মামুনকে জনসম্মুখে হাজির করার জোর দাবি করছি। তার কোনো কিছু হলে সব দায় সরকারের ওপর বর্তাবে।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা রুখতে ইউক্রেনকে প্যাট্রিয়ট দেবে যুক্তরাষ্ট্র আইনগত সহায়তা পাওয়া করুণা নয় অধিকার : আইনমন্ত্রী টিউবওয়েলের পানি খেয়ে আতঙ্কে শিক্ষক-শিক্ষার্থীরা অসুস্থ নারী আম্পায়ার নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে আসলে কী ঘটেছিল? কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত নিজ নিজ ম্যাচে জয়ী হয়ে লা লিগায় শীর্ষ চারের আরো কাছাকাছি এ্যাথলেটিকো ও জিরোনা নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

সকল