২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বিএনপির কেন্দ্রীয় নেতা হাসান মামুন গ্রেফতার

হাসান মামুন - সংগৃহীত

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি ছাত্রনেতা হাসান মামুনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। শনিবার রাত ১১ টা ২০ মিনিটে রাজধানীর শান্তিনগরের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন পরিবারের একজন সদস্য।
তবে তাকে গ্রেফতারের পর কোথায় নিয়ে যাওয়া হয়েছে, তা কেউ তাৎক্ষণিকভাবে বলতে পারেননি।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিষয়টি নিশ্চিত করে বলেন, অবিলম্বে হাসান মামুনকে জনসম্মুখে হাজির করার জোর দাবি করছি। তার কোনো কিছু হলে সব দায় সরকারের ওপর বর্তাবে।


আরো সংবাদ



premium cement
গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের

সকল