২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বিএফইউজে’র কাউন্সিল ও নির্বাচন স্থগিত

বিএফইউজে’র কাউন্সিল ও নির্বাচন স্থগিত - নয়া দিগন্ত

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র (রেজিঃ নং-বি-১৯৮৭) দ্বি-বার্ষিক কাউন্সিল ও নির্বাচন স্থগিত করা হয়েছে। মহামারি করোনাভাইরাসের ব্যাপক প্রকোপজনিত অবনতিশীল পরিস্থিতি বিবেচনায় সংগঠনের নির্বাহী পরিষদের এক ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আগামী ৮ ও ৯ মে দ্বি-বার্ষিক কাউন্সিল ও নির্বাচনের তারিখ পুনঃনির্ধারিত ছিল। মূল তফসিল অনুযায়ী ১১ এপ্রিল কাউন্সিল ও ১২ এপ্রিল ভোট গ্রহণের কথা ছিল। এর আগে তফসিল নির্ধারিত সময়ে নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করে নির্বাচন কমিশন।

নির্বাহী পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আসাসহ বিদ্যমান পরিস্থিতির উন্নতি সাপেক্ষে ঈদুল ফিতরের পর সুবিধাজনক সময়ে দ্বিবার্ষিক কাউন্সিল ও নির্বাচনের তারিখ পুনঃনির্ধারণ করা হবে।

বিএফইউজে’র সভাপতি রুহুল আমিন গাজীর সভাপতিত্বে ১ মে (শুক্রবার) অনুষ্ঠিত ভার্চুয়াল সভা পরিচালনা করেন সংগঠনের মহাসচিব এম আবদুল্লাহ। সভায় অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন সহসভাপতি নুরুল আমিন রোকন, মোদাব্বের হোসেন, শামসুদ্দিন হারুন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম, সহকারি মহাসচিব আহমদ মতিউর রহমান, জিএএম আশেক উল্লাহ, শফিউল আলম দোলন, কোষাধ্যক্ষ ওবায়দুর রহমান শাহীন, সাংগঠনিক সম্পাদক ডিএএম সাদ বিন রাবি, দফতর সম্পাদক আবু ইউসূফ, প্রচার সম্পাদক আসাদুজ্জমান আসাদ প্রমুখ।

নির্বাহী পরিষদের কর্মকর্তা ছাড়াও ঢাকার বাইরে থেকে অঙ্গ ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকরা ভার্চুয়াল সভায় যোগ দিয়ে তাদের মতামত জানান।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement