১৯ সেপ্টেম্বর ২০২০

স্বেচ্ছাসেবী সংংগঠনদের সম্মিলনী মেলা অনুষ্ঠিত

‘নারীর কথা’ সংগঠনকে নারী উদ্যোক্তা ক্যাটাগরিতে বিশেষ সম্মাননা পুরস্কার দেয়া হয় - ছবি : সংগৃহীত

উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে সম্প্রতি স্বেচ্ছাসেবী সংংগঠনদের সম্মিলনী মেলা অনুষ্ঠিত হয়েছে। এতে সারাদেশ থেকে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন অংশ নেয়।

বাংলাদেশ শিশু একাডেমী প্রাঙ্গণে দিনব্যাপী এই স্বেচ্ছাসেবী মেলা উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও উৎসর্গ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, কলামিস্ট ও বুদ্ধিজীবী আবুল মকসুদ, ব্যারিস্টার সায়েদুল হক সুমন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত পরিচালক, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা ও উৎসর্গ সংগঠনের মহাসচিব তানজিনা খান। সভাপতিত্ব করেন উৎসর্গ ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব ইমরুল কায়েস।

স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর মধ্যে ‘নারীর কথা’ সংগঠনকে নারী উদ্যোক্তা ক্যাটাগরিতে বিশেষ সম্মাননা পুরস্কার দেয়া হয়। পুরস্কার গ্রহণ করেন সংগঠনের সভানেত্রী আলবিনা শাহনাজ ও সাধারণ সম্পাদক গুলশান আফরোজ।

এ উপলক্ষে একাডেমী প্রাঙ্গণে দিনব্যাপী আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে মেলা অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ

কমিটিতে পরীক্ষিত নেতা-কর্মীদের অবশ্যই মূল্যায়ন করতে হবে : সেতুমন্ত্রী আল্লামা শফীর দাফন সম্পন্ন করোনায় দেশে আরো ৩২ মৃত্যু, শনাক্ত ১৫৬৭ মানুষের মৌলিক অধিকার খর্ব করে এমন কোনো আইন বৈধ না : অধ্যাপক গোলাম পরওয়ার ভিন্নমতের কারণে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের চাকরিচ্যুত করা হচ্ছে : রিজভী চকলেট দেয়ার কথা হলে অপহরণ, ৫ দিন পর উদ্ধার শিশু আল্লামা শফীর জানাজার ইমামতি করবেন তার বড় ছেলে আওয়ামী লীগ ও গণতন্ত্র একসাথে যায় না : ফখরুল সীমান্তে প্রাণঘাতী অস্ত্র ব্যবহার না করার আশ্বাস দিল বিএসএফ মসজিদে বিস্ফোরণ : তিতাসের বরখাস্ত ৮ কর্মকর্তা-কর্মচারী গ্রেফতার নারায়ণগঞ্জ মসজিদে বিস্ফোরণ : নিহতের সংখ্যা বেড়ে ৩২

সকল