২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


লেবানন থেকে ইসরাইলে অর্ধশতাধিক ক্ষেপণাস্ত্র হামলা

হামাসের সাথে বন্দিবিনিময় চুক্তির দাবিতে নেতানিয়াহু সরকারের বিরুদ্ধে ইসরাইলিদের বিক্ষোভ : ইন্টারনেট -

ইসরাইলের সেনাবাহিনীর দাবি, লেবানন থেকে শনিবার গভীর রাতে ইসরাইলের অভ্যন্তরে অর্ধশতাধিক ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়েছে। এসব ক্ষেপণাস্ত্রের বেশির ভাগই আকাশ প্রতিরক্ষা ব্যবস্থার মাধ্যমে প্রতিহত করা হয়েছে। ইসরাইলে আঘাত হানা বেশির ভাগ ক্ষেপণাস্ত্রই ফাঁকা জায়গায় গিয়ে পড়েছে। এর ফলে হতাহতের কোনো ঘটেনা ঘটেনি বলেও দাবি ইসরাইলের।
এর আগে শনিবার রাতে লেবাননে নতুন করে বিমান হামলা শুরু করেছে ইসরাইল। লেবাননের বালবেক এলাকায় হিসবুল্লাহর অস্ত্র তৈরির কারখানা লক্ষ্য করে ইসরাইল ওই বিমান হামলা চালায়। এরপর থেকেই লেবানন থেকে ইসরাইলর উত্তরাঞ্চলে একের পর এক হামলা চালাতে থাকে হিজবুল্লাহর যোদ্ধারা। উল্লেখ্য, ফিলিস্তিনে বর্বর হামলার প্রতিবাদে প্রায়ই লেবানন থেকে ইসরাইলে হামলা চালায় হিজবুল্লাহর যোদ্ধারা।


আরো সংবাদ



premium cement
তাজউদ্দীন মেডিক্যাল দুদকের অভিযান : নানা অনিয়ম-দুর্নীতির তথ্য মিলেছে পূর্ব কালুরঘাটে বেইলিব্রিজে টেম্পু চাপায় কলেজশিক্ষার্থী নিহত কুবি শিক্ষকদের ওপর হামলায় নেতৃত্ব দেয়া ছাত্রলীগের ৮ নেতাকর্মী শনাক্ত দিনাজপুরে পরাজিত প্রার্থীর সমর্থক-পুলিশ সংঘর্ষ, গুলিতে নিহত ১ ভারতে মসজিদের ভেতর ইমামকে পিটিয়ে হত্যা তীব্র গরমে কাঁঠালিয়ায় এক শিক্ষার্থী অসুস্থ উল্লাপাড়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা রাজশাহীর পদ্মায় ডুবে তাবলীগ জামাতের সদস্যের মৃত্যু রাজশাহীতে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড বাংলাদেশ থেকে আম নিতে চায় চীন দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল

সকল