০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


সিরিয়ায় ইসরাইলের ক্ষেপণাস্ত্র হামলা

-

সিরিয়ার দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় কুনেইত্রা প্রদেশের একটি আবাসিক এলাকায় হেলিকপ্টার থেকে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। এতে অন্তত একজন বেসামরিক নাগরিক আহত হয়েছেন। গত এক সপ্তাহের কম সময়ের মধ্যে এ নিয়ে ইসরাইল কুনেইত্রা প্রদেশে দ্বিতীয় দফা হামলা চালালো।
সিরিয়ার রাষ্ট্রীয়বার্তা সংস্থা সানা জানিয়েছে, সোমবার বিকেলে আইন আল-তিনা গ্রামের একটি বাড়ি লক্ষ্য করে ইসরায়েলি হেলিকপ্টার থেকে হামলা চালানো হয়। আহত ব্যক্তিকে কুনেইত্রা শহরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এর আগে, গত ৬ মে ইসরাইলি বাহিনী কুনেইত্রা প্রদেশে হেলিকপ্টার থেকে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছিল।

 


আরো সংবাদ



premium cement
পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের আরো ৮৮ বিজিপি সদস্য ব্যাটিং বিপর্যয়ে জিম্বাবুয়ে স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর সুন্দরবনের আগুন পুরো নিয়ন্ত্রণে আসেনি, কারণ যেসব প্রতিকূলতা হৃদরোগ বিশেষজ্ঞ ডা. বিমল ছাজেড়ের সাওল হার্ট ও লাইফস্টাইল সেমিনার ৩১ মে শ্রমিকদের অধিকার নিশ্চিত করতে হবে : শামসুল ইসলাম তাসকিনের পর সাইফুদ্দীনের আঘাত ঈশ্বরদীতে অবৈধভাবে বালু উত্তোলনকালে আটক ১২ ইসরাইলে আল জাজিরার সম্প্রচার বন্ধ করবে নেতানিয়াহু সরকার নতুন করে মুক্তিযোদ্ধা হওয়ার জন্য আবেদনের সুযোগ নেই : মন্ত্রী প্রতিদ্বন্দ্বীর আনারস খেয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী

সকল