০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ইরানের বিরুদ্ধে কঠোর অবস্থানের আহ্বান সৌদির

-

ইরানের বিরুদ্ধে আন্তর্জাতিক সম্প্রদায়কে কঠোর অবস্থান নেয়ার আহ্বান জানিয়েছে সৌদি আরব। একই সঙ্গে ইরানের বিরুদ্ধে অস্ত্র নিষেধাজ্ঞা অব্যাহত রাখতে যথাযথ পদক্ষেপ নেয়ার আহ্বান জানিয়েছে তারা।
এ ছাড়া ইরানের পারমাণবিক এবং ব্যাপক বিধ্বংসী ক্ষেপণাস্ত্র কর্মসূচির বিষয়ে গুরুত্ব দেয়ার আহ্বান জানিয়েছে সৌদি আরব। গত বছর সৌদি আরবকে টার্গেট করে ক্ষেপণাস্ত্র হামলায় ইরানের জড়িত থাকার বিষয়ে জাতিসঙ্ঘ মহাসচিবের রিপোর্ট নিরাপত্তা পরিষদে আলোচনা হয়। সৌদি আরবের মন্ত্রিপরিষদ সেই আলোচনা পর্যালোচনা করে মঙ্গলবার। এতে ওই আহ্বান জানানো হয়। এ ছাড়া আঞ্চলিক স্থিতিশীলতার প্রতি সৌদি আরবের প্রতিশ্রুতির কথা পুনর্ব্যক্ত করা হয়।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল