২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


জামালপুরের কাউন্সিলর মমিনের লাশ কুমিল্লায় উদ্ধার

-

জামালপুরের মেলান্দহ পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: মমিনের হাত পা বাঁধা লাশ উদ্ধার করেছে কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ।

বুধবার (২০ মার্চ) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম থানার জগন্নাথদীঘি ইউনিয়নের গাংরা এলাকা থেকে অজ্ঞাতনামা হিসেবে লাশটি উদ্ধার করা হয়। পরে আঙ্গুলের ছাপ থেকে তার পরিচয় পাওয়া যায় বলেন জানান পুলিশ ।

নিহত মমিন (৪৮) জামালপুর জেলার মেলান্দহ উপজেলার শ্যামপুর গ্রামের ইয়াদ আলী আকন্দের ছেলে এবং মেলান্দহ পৌর সভার ২ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর।

ওই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হযরত আলী জানান, ইন্ডিয়ান হলুদ, জিরা ও এলাচসহ বিভিন্ন মসলার ব্যবসা করত মুমিন। গত শুক্রবার ব্যবসার উদ্দেশ্যে কুমিল্লায় যান তিনি। এই কয়দিন মোবাইল ফোনে পরিবারের সাথে যোগাযোগ থাকলেও গত রাত থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

সকলে কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। বিভিন্ন প্রক্রিয়ার শেষে লাশ সনাক্তের পর মেলান্দহ থানায় খবর দেয় পুলিশ। পরে স্বজনরা লাশ আনার জন্য কুমিল্লায় রওনা দেয়।

চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করেন তিনি।

পুলিশ জানায়, সকালে গাংরা এলাকায় স্থানীয়রা অজ্ঞাতনামা একটি লাশ সড়কের পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে সুরতহাল তৈরি করে থানায় নিয়ে যায়। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় আঙ্গুলের ছাপ পরীক্ষা করে অজ্ঞাতনামা লাশটির পরিচয় নিশ্চিত করা হয়।

মোবাইল ফোনে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা নয়াদিগন্তকে বলেন, দুর্বৃত্তরা হয় তো বা তাকে অন্য কোথাও হত্যা করে লাশ মহাসড়কের পাশে ফেলে গেছে।

যুবক জনপ্রতিনিধি পৌর কাউন্সিল মমিনের মৃত্যুর সংবাদে জামালপুরের মেলান্দহ পৌর এলাকার শ্যামপুর গ্রামে তার বাড়িতে মানুষের ঢল নামে। স্বজন ও এলাকাবাসীর মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

তার স্বজনরা লাশ গ্রহণ করতে ইতোমধ্যে কুমিল্লার কাছাকাছি পৌঁছে গেছেন।


আরো সংবাদ



premium cement