০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


গৌরীপুরে ২১‌ কে‌জি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

গৌরীপুরে ২১‌ কে‌জি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার। - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গৌরীপুরে ২১ কেজি গাঁজাসহ এরশাদ মিয়া (৩২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পু‌লিশ।

বুধবার (২৯ মার্চ) সকা‌লে তাকে আদাল‌তে সোপর্দ করা হয়। এর আগে, মঙ্গলবার দুপুরে সিধলা ইউনিয়নের হাসনপুর উত্তরপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার এরশাদ মিয়া উপ‌জেলার হাসনপুর গ্রামের মরহুম সুরুজ আলীর ছেলে।

পু‌লিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তি‌তে অভিযান চালিয়ে সিধলা ইউনিয়নের হাসনপুর গ্রামের এরশাদ মিয়ার ঘরের পেছন থেকে সাতটি সাদা প্লাস্টিকের বস্তায় মোড়ানো ২১ কেজি গাঁজা উদ্ধার করে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত শ্রদ্ধা-ভালোবাসায় বিদায় নিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪ বর্তমান সরকার অন্যের দ্বারা নিয়ন্ত্রিত : কর্নেল অলি গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিয়ের এক সপ্তাহের মাথায় দুর্ঘটনায় স্বামী নিহত, আইসিইউতে স্ত্রী গোবিন্দগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২ টানা ৮ দফা কমার পর আবার বাড়লো স্বর্ণের দাম সুন্দরবনে ২ কিলোমিটার জুড়ে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস

সকল