৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


গফরগাঁয়ে মসজিদের ইমাম হত্যার ঘটনায় একজন আটক

গফরগাঁয়ে মসজিদের ইমাম হত্যার ঘটনায় একজন আটক - সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁওয়ে মসজিদের ইমাম হত্যার ঘটনায় তাজুল (৪৮) নামে একজনকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে মামালা দায়েরের পর তাকে আটক করা হয়।

এরআগে শনিবার রাতে উপজেলার সাধুয়া মার্কেটের সংলগ্ন এলাকায় স্থানীয় মসজিদের ইমাম মাওলানা আজিম উদ্দিনকে (৫৬) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের স্ত্রী বিলকিছ বেগম বাদী হয়ে রাতেই তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো তিমজনকে আসামী করে পাগলা থানায় মামলা দায়ের করেন। পরে তাজুল (৪৮) নামে একজনকে আটক করা হয়।

নিহত ইমাম বাড়ি থেকে আসা যাওয়া করে দীর্ঘ ২০ বছর যাবত এ মসজিদে ইমামতি করে আসছিলেন। স্ত্রী সহ পরিবারে তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিনূজ্জামান খান জানান, এ হত্যাকাণ্ডের ঘটনা থানায় মামলা হয়েছে। একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
৩ তারকা ক্রিকেটারকে বাদ দিয়ে ভারতের বিশ্বকাপ দল ঘোষণা ইসরাইলিদের গ্রেফতারি পরোয়ানা জারি না করার আহ্বান যুক্তরাষ্ট্রের ইন্দোনেশিয়ার মাউন্ট রুয়াং আবার অগ্ন্যুৎপাত, আন্তর্জাতিক বিমানবন্দর বন্ধ উল্লাপাড়ায় ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু বগুড়ায় মওসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪১ ডিগ্রি পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারাবদ্ধ : আইএইএ প্রধানকে পররাষ্ট্রমন্ত্রী চলতি সপ্তাহেই গ্রেফতার হতে পারে নেতানিয়াহু সিংড়ায় তাপদাহে শ্রমিকদের পাশে পরিবেশ কর্মীরা চেলসি ছাড়ার ঘোষণা দিলেন থিয়াগো সিলভা ৪৩ ডিগ্রিও ছাড়িয়ে গেল পাবনার তাপমাত্রা আবুল কাশেম ও শাহনাজ পারভীনের ইন্তেকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

সকল