২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

ভালুকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন -

ময়মনসিংহের ভালুকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন করছে ১৮ বছর বয়সী এক প্রেমিকা তরুণী। দুইদিন ধরে ওই অনশন চলছে মল্লিকবাড়ি বাজার সংলগ্ন ফকিরভিটা এলাকায়। প্রেমিকা বাড়িতে আসার খবর পেয়ে প্রেমিক মাসুম (২০) বাড়ি থেকে পালিয়ে যায়। বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় একটি প্রভাবশালীমহল উঠে পড়ে লেগেছে।

মেয়েটির অভিযোগ, মল্লিকবাড়ি ফকিরভিটা এলাকার মৃত হাসেন আলীর ছেলে মাসুম মিয়ার সাথে তার প্রায় পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। বিয়ের প্রলোভনে ছেলেটি তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্কও করেছে। পরে শারীরিক সম্পর্কের ঘটনা জানাজানি হলে ছেলের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠায় মেয়ের পরিবার। এতে প্রেমিকের পরিবার মেনে না নেয়ায় বাধ্য হয়ে প্রেমিক মাসুমের বাড়িতে বিয়ের দাবিতে আমরণ অনশনে বসেছে সে।

শেষ তিন মাস ধরে মেয়েটির সাথে ছেলের কোন প্রকার যোগাযোগ নাই। মেয়ে ফোন করলেও ধরে না। তাই নিরুপায় হয়ে সে ছেলের বাড়িতে আশ্রয় নিয়েছে।

এদিকে প্রেমিক মাসুম বিয়ে করতে অসম্মতি জানিয়ে ঘটনার পর থেকেই পালাতক রয়েছে। মেয়েটি সাংবাদিকদের বলেন, আমি এখান থেকে যাবো না। বিয়ে না করলে আত্মহত্যা করবে বলেও হুমকি দিয়েছে ভুক্তভোগী মেয়েটি।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।’


আরো সংবাদ



premium cement