৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ময়মনসিংহের নান্দাইলে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

-

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় পৈত্রিক জমির ভাগ-বাটোয়ারা নিয়ে ঝগড়ায় ছোট ভাই মিলন মিয়ার হাতে বড় ভাই ফিরোজ মিয়া (৬০) খুন হয়েছেন। এ সময় ফিরোজ মিয়ার ছেলে মাসুদ মিয়া আহত হন।

রোববার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার ঘইজখালী গ্রামে এ ঘটনা ঘটে।
নান্দাইল থানার ওসি কামরুল ইসলাম মিয়া জানান, রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার আচারগাঁও ইউনিয়নের ঘইজখালী গ্রামের মৃত আব্দুল জব্বারের দুই ছেলে ফিরোজ মিয়া ও মিলন মিয়ার মধ্যে পৈত্রিক সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে ঝগড়া হয়। এসময় মিলন মিয়া ও তার ছেলেরা ফিরোজ মিয়াকে লাঠি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে।

পরিবারের সদস্যরা ফিরোজ মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায়। এ ঘটনায় ফিরোজ মিয়ার ছেলে মাসুদ মিয়াকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী ‘ইসলামী সমাজ বিপ্লব ছাড়া মানুষের মুক্তি সম্ভব নয়’ ইসরাইলে জার্মানির অস্ত্র বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিতে আইসিজের অস্বীকৃতি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি গ্রীষ্মের ছুটি কি এপ্রিলে এগিয়ে আনা দরকার? আইডিবি ২৮ দশমিক ৯ কোটি ডলারের ঋণ সহায়তা দিবে গাজায় সাহায্য সরবরাহ বাড়ানোর উপায় নিয়ে আলোচনায় ব্লিঙ্কেনের জর্ডান যাত্রা বৃষ্টি আইনে ভারতের কাছে বাংলাদেশের হার ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরে শ্রম আদালতের মামলার কার্যক্রম হাইকোর্টে স্থগিত নোয়াখালীতে নজিরবিহীন লোডশেডিং ‘আইসিজের গ্রেফতারি থেকে বাঁচতে যুক্তরাষ্ট্রকে চাপ দিচ্ছে ইসরাইল’

সকল