২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ঈদে আসছে শুভমিতা-রঞ্জন চৌধুরীর রোমান্টিক গান

ঈদে আসছে শুভমিতা-রঞ্জন চৌধুরীর রোমান্টিক গান - ছবি- সংগৃহীত

ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী শুভমিতা পশ্চিমবঙ্গের পাশাপাশি বাংলাদেশেও বেশ জনপ্রিয়। এবার এই তারকা শিল্পী গান গেয়েছেন বাংলাদেশের আরেক তারকা কণ্ঠশিল্পী রঞ্জন চৌধুরীর সাথে। একটি রোমান্টিক গানে কণ্ঠ দিয়েছেন দু’দেশের এই দুই তারকা। কুরবানির ঈদে দ্বৈত কণ্ঠের গানটি শ্রোতারা শুনতে পাবেন।

ইতোমধ্যেই গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। করোনার কারণে শুভমিতা বাংলাদেশে আসতে পারেননি। কলকাতা থেকে তার অংশটুকু রেকর্ডিং করে পাঠিয়েছেন। এ তথ্য জানিয়েছেন রঞ্জন চৌধুরী। তিনি বলেন, ‘শুভমিতা ব্যানার্জির সাথে গাইতে পেরে নিজেকে ধন্য মনে করছি। যখন থেকে দিদির গান শুনছি তখন থেকেই তার সাথে গাওয়ার ইচ্ছে ছিল। দিদি আমার সুর ও গান দু’টিই পছন্দ করেছেন। আশা করছি শ্রোতাদেরও ভালো লাগবে। গানটির গীতিকার পংকজ দেব অপু। গানটি ১৫ জুলাই প্রকাশ করা হবে।'

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠসৈনিক প্রবাল চৌধুরীর ছোট ছেলে রঞ্জন। তিনি পেশায় চিকিৎসক। তবে গান করেন ও টেবিল টেনিস খেলেন প্রতিনিয়ত সময় করে। পাঁচবার জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছেন তিনি। এরই মধ্যে প্রকাশিত হয়েছে তার একাধিক মিক্সড ও একক অডিও এবং সিডি অ্যালবাম। তার প্রথম অ্যালবাম ‘হলে না জীবন সাথী’। ‘হাসন রাজা’, ‘জুয়াড়ি’সহ প্রায় ২০টি সিনেমায় প্লে-ব্যাক করেছেন রঞ্জন চৌধুরী।

বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement