১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


জামালপুরে পারিবারিক কলহে একজন নিহত

-

জামালপুরের মাদারগঞ্জে বউ-শাশুড়ি দ্বন্দ্বে সংঘর্ষে জয়নাল আকন্দ (৪০) এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় দুইজন আহত হয়েছে। শনিবার বেলা ২টার দিকে উপজেলার বালিজুড়ী ইউনিয়নের মির্জাপুর আকন্দ বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানান, প্রায় ১০ বছর আগে নিহতের চাচা খুরু আকন্দের মেয়ে ফুলেরা বেগমের সাথে প্রতিবেশী শাবু মিয়ার ছেলে নুরুল ইসলামের সাথে বিবাহ হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল ।
দুপুরে ফুলেরা বেগমের সাথে শাশুড়ির ঝগড়া বাধে। পাশের বাড়ি থেকে ফুলেরা বেগমের চাচাতো ভাই নিহত জয়নাল আকন্দ ও ভাই ফুলেরার শ্বশুরবাড়ি যায়। এতে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি শুরু হয় ।
একপর্যায়ে শাবু মিয়া ও তার পরিবারের লোকজন জয়নাল আকন্দের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে সে গুরুতর আহত হয়। এ সময় আলমগীর (২৪) ও বাবুল (৩০) নামে আরো দুইজন আহত হয়। পরে আহতদের উদ্বার করে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের নেয়া হয়। চিকিৎসক আহতদের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথে জয়নাল আকন্দের মৃত্যু হয়।

 


আরো সংবাদ



premium cement