২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


শৈলকুপায় দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি গুলিবিদ্ধ ১

-


ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। উপজেলার বন্দেখালি গ্রামের সেলিম হোসেন ও উলুবাড়িয়া গ্রামের ফরহাদ হোসনের বাড়িতে রাত আনুমানিক ২টার দিকে ১০-১২ জনের একটি ডাকাতদল দরজা ভেঙে ঘরে প্রবেশ করে এবং সবাইকে জিম্মি করে ফেলে। এর পর ঘরে রাখা টাকাসহ স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ সময় এলাকাবাসী ডাকাতদেরকে ধরার জন্য ধাওয়া করলে ডাকাতরা গুলি করে। ডাকাতদের গুলির আঘাতে জিহাদ নামের এক ব্যক্তি গুরুত্বরভাবে আহত হন।
এ ব্যাপারে সেলিম হোসেন জানান, ঘরের দরজা ভেঙে ১০-১২ জনের একদল ডাকাত তাদের ঘরে প্রবেশ করে। এর পর সবাইকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে তারা পালিয়ে যায়। তাদের আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ডাকাতদের ছোড়া গুলিতে প্রতিবেশী জিহাদ গুরুতর আহত হন।
লাঙ্গলবাঁধ পুলিশ ক্যাম্পের এসআই হামিদুল ইসলাম বলেন, ডাকাতির সাথে কারা জড়িত, সে বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। শৈলকুপা থানার ওসি শফিকুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 


আরো সংবাদ



premium cement
বোয়ালমারীতে ২ স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২ কক্সবাজারে ডাকাত-র‍্যাব গোলাগুলি, কৃষক নিহত টুকুর সাজার প্রতিবাদে ফেনীতে যুবদলের বিক্ষোভ জামালপুরের ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত পেকুয়ায় হিট স্ট্রোকে একজনেরর মৃত্যু স্কটল্যান্ডের প্রধানমন্ত্রী হুমজা ইউসুফের পদত্যাগ মঙ্গলবারও বাড়বে তাপমাত্রা, অসহনীয় হবে গরম ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ

সকল