১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


শৈলকুপায় দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি গুলিবিদ্ধ ১

-


ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। উপজেলার বন্দেখালি গ্রামের সেলিম হোসেন ও উলুবাড়িয়া গ্রামের ফরহাদ হোসনের বাড়িতে রাত আনুমানিক ২টার দিকে ১০-১২ জনের একটি ডাকাতদল দরজা ভেঙে ঘরে প্রবেশ করে এবং সবাইকে জিম্মি করে ফেলে। এর পর ঘরে রাখা টাকাসহ স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ সময় এলাকাবাসী ডাকাতদেরকে ধরার জন্য ধাওয়া করলে ডাকাতরা গুলি করে। ডাকাতদের গুলির আঘাতে জিহাদ নামের এক ব্যক্তি গুরুত্বরভাবে আহত হন।
এ ব্যাপারে সেলিম হোসেন জানান, ঘরের দরজা ভেঙে ১০-১২ জনের একদল ডাকাত তাদের ঘরে প্রবেশ করে। এর পর সবাইকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে তারা পালিয়ে যায়। তাদের আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ডাকাতদের ছোড়া গুলিতে প্রতিবেশী জিহাদ গুরুতর আহত হন।
লাঙ্গলবাঁধ পুলিশ ক্যাম্পের এসআই হামিদুল ইসলাম বলেন, ডাকাতির সাথে কারা জড়িত, সে বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। শৈলকুপা থানার ওসি শফিকুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সান লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকদের টাকা না দেয়ায় মানববন্ধন চট্টগ্রামে পিকআপ ও সিএনজির সংঘর্ষে নিহত ১ ম্যাঙ্গো ক্যালেন্ডারের দ্বিতীয় দিনেও রাজশাহীর বানেশ্বর হাট আমশূন্য ভালুকায় আইসক্রিম কারখানায় রান্নার সময় পাঁচকের মৃত্যু আইনি সহায়তায় জাতীয় হেল্পলাইন কল সেন্টারের কর্মপরিধি-সময়সীমা বাড়ছে সিদ্ধিরগঞ্জে চিহ্নিত হয়নি স্বপ্না হত্যার ঘাতক, স্বজনদের মানববন্ধন বান্দরবানে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ৭ বিশ্বকাপের দক্ষিণ আফ্রিকা শিবিরে দুঃসংবাদ ইসলাম ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার গাজা যুদ্ধ : বিভক্ত হয়ে পড়েছে ইসরাইলি মন্ত্রিসভা রূপপুরসহ ১০ প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি

সকল