৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


গাজীপুরে মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগায় অটোচালককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২

-

গাজীপুরে মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগার কারণে এক অটোচালককে পিটিয়ে হত্যা করেছে ওই মোটরসাইকেলের দুই আরোহী। এ ঘটনায় আরোহী দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মহানগরীর কোনাবাড়ি থানাধীন আমবাগ নছের মার্কেট মোড় এলাকার হাজী বিরিয়ানি রেস্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে। গত সোমবার জিএমপির উপকমিশনার অপরাধ উত্তর আবু তোরাব মো: শামসুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।
নিহত অটোচালকের নাম মোহাম্মদ মাসুদ রানা (৩৫)। তিনি ঝিনাইদহ জেলার মহেশপুর থানার ১নং আলামপুর এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে। গ্রেফতাররা হলেন, কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকার আজাহার আলীর ছেলে মোহাম্মদ আশিক বাবু (২৩) এবং একই এলাকার মাসুদ রানার ছেলে আরাফাত হোসেন (১৬)।
জিএমপির ওই কর্মকর্তা জানান, আমবাগ বউবাজারের ভাড়া বাসায় থেকে এলাকায় অটোরিকশা চালাতেন অটোচালক মাসুদ রানা। শনিবার বিকেল ৫টার দিকে কোনাবাড়ি থেকে অটোরিকশায় যাত্রী নিয়ে নছের মার্কেট এলাকায় যাচ্ছিলেন তিনি। পথে ঘটনাস্থলে পেছন থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে আটোরিকশাটির ধাক্কা লাগে। এতে আটোচালক মাসুদ রানার সাথে ওই মোটরসাইকেল আরোহীদের বাগবিতণ্ডা হয়।
একপর্যায়ে অটোচালক মাসুদ রানাকে এলোপাতাড়ি মারধর করে পালিয়ে যায় মোটরসাইকেলের আরোহীরা। এলাকাবাসী গুরুতর আহত মাসুদ রানাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী সেলিনা বেগম বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ ঘটনার সাথে জড়িত আশিক বাবু ও আরাফাত হোসেনকে গত রোববার রাতে গ্রেফতার করে।


আরো সংবাদ



premium cement