২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

শাবিপ্রবির হলে মারধরের শিকার ছাত্রলীগ নেতা

-

অন্তর্কোন্দলের জেরে গভীর রাতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) এক বিভাগ হলে ছাত্রলীগ নেতা মারধরের শিকার হয়েছেন। সানজিদ চৌধুরী তন্ময় (রিশান তন্ময়) নামে এ নেতা সমুদ্রবিজ্ঞান বিভাগ ছাত্রলীগের সভাপতি। গত রোববার রাতে বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হলে এ ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত রোববার গভীর রাতে শাহপরাণ হলের ৪২৫ নম্বর রুমে আসেন সানজিদ চৌধুরী তন্ময়। পরে তার সাথে অন্য ছাত্রলীগ নেতার আঁতাতের অভিযোগ এনে তাকে রুম থেকে বের করে দিতে আসেন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-দফতর সম্পাদক সজিবুর রহমানের অনুসারীরা। তিনি বের হতে না চাইলে তাকে মারধর করে টেনেহিঁচড়ে রুম থেকে বের করে দিয়ে হলের গেস্ট রুমে বেঁধে রাখা হয়।
এর আগে গ্রুপের মধ্যে অন্তর্কোন্দলের জেরে রিশান তন্ময়কে হল থেকে বের করে দেন সজিবুর রহমানের নেতাকর্মীরা। পরে হলে ভর্তি হয়ে রাতে তার সিটে থাকতে এলে তাকে মারধরের শিকার হতে হয়।
ঘটনার বিষয়ে রিশান তন্ময় বলেন, সজিবুর রহমানের নির্দেশে তার গ্রুপের কর্মী ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন এসে আমাকে নানা ধরনের প্রশ্ন করতে থাকেন। তিনি আমাকে বলেন, আমি নাকি ছাত্রলীগ নেতা আসাদের রাজনীতি করি। তাই আমাকে রুম থেকে বের হয়ে যেতে বলেন, তাতে আমি অস্বীকৃতি জানাই।


আরো সংবাদ



premium cement