২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে মিশুক চালকের গলা কাটা লাশ উদ্ধার

-

নারায়ণগঞ্জের বন্দরে নিখোঁজের চার দিন পর হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় কায়েস (১৫) নামে এক মিশুক চালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল ১০টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের নরর্পদী এলাকার একটি ধানের ক্ষেত থেকে ওই মিশুক চালকের গলা কাটা লাশ উদ্ধার করা হয়।
নিহত মিশুক চালক কায়েস বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের নবীগঞ্জ অলেম্পিক হাউজিং এলাকার আবুল কাশেম মিয়ার ছেলে। গত বুধবার ভোর ৬টায় মিশুক চালানোর উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় কায়েস। হত্যাকাণ্ডের খবর পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে মৃতদেহটি ধান ক্ষেত থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত মিশুক চালকের মা শারমিন বেগম বাদি হয়ে অজ্ঞাত আসামি করে বন্দর থানায় হত্যা মামলার এজাহার দিয়েছেন থানায়।
শারমিন বেগম জানান, আমার ছেলে কায়েস জীবিকার তাগিদে উত্তর নোয়াদ্দা এলাকার সফিক মিয়ার মিশুক গাড়ী দীর্ঘদিন ধরে চালিয়ে আসছে।
গত বুধবার ভোর ৬টায় প্রতিদিনের ন্যায় কায়েস মিশুক গাড়ী নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে গত চার দিন ধরে নিখোঁজ রয়।
অনেক স্থানে খোঁজাখুঁজি করে আমার ছেলে কায়েসের কোনো হদিস না পেয়ে আমি গত বৃহস্পতিবার বন্দর থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করে। এদিকে এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি গত বৃহস্পতিবার আমার ছেলে ভাড়াকৃত মিশুক গাড়ীটি তার মালিক সফিক মিয়া মদনপুর এলাকা থেকে উদ্ধার করেছে।

 


আরো সংবাদ



premium cement