২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে গার্মেন্টকর্মীর লাশের সাত টুকরা : ডোবা ও জঙ্গল থেকে উদ্ধার

-

গাজীপুরের কালীগঞ্জে নিখোঁজের তিন দিন পর শনিবার গার্মেন্টকর্মী এক যুবকের খণ্ডিত লাশের সাত টুকরা উদ্ধার করেছে পুলিশ। তবে সন্ধ্যা পর্যন্ত একটি পায়ের কিছু অংশ উদ্ধার করা সম্ভব হয়নি। লাশের টুকরাগুলো কালীগঞ্জের পানজোরা গ্রামের প্রায় এক কিলোমিটার এলাকাজুড়ে ছড়িয়ে ছিটিয়ে ফেলা হয়েছিল।
নিহতের নাম সবুজ বার্নার্ড ঘোষাল (৩১)। তিনি কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের ভাসানিয়া গ্রামের অমূল্য বার্নার্ড ঘোষালের ছেলে। সবুজ পার্শ্ববর্তী পানজোড়া গ্রামের পূর্বাচল অ্যাপারেলস লিমিটেডে কোয়ালিটি চেকার (কিউসি) পদে চাকরি করতেন।
গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: ছানোয়ার হোসেন জানান, শনিবার সকালে কালীগঞ্জ থানাধীন পানজোড়া গ্রামের পূর্বাচল অ্যাপারেলস লিমিটেডের ফ্যাক্টরির পাশের পুকুরে ও জঙ্গলে মানুষের দেহের খণ্ডিত অংশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রথমে কোমড় থেকে হাঁটু পর্যন্ত অংশ, আঙ্গুলবিহীন কাটা দুই হাত ও একটি জিন্সের প্যান্ট উদ্ধার করে। পরে দেহের অবশিষ্টাংশের খোঁজে তল্লাশি চালিয়ে বিকেলে তার দেহ থেকে বিচ্ছিন্ন মাথা এবং কোমড় হতে গলা পর্যন্ত ও এক পায়ের কাটা দুইটি খণ্ড বিভিন্ন স্থান থেকে উদ্ধার করে পুলিশ। তবে এখনো পর্যন্ত অপর পায়ের অংশ পাওয়া যায়নি। লাশের অবশিষ্টাংশ উদ্ধারে তল্লাশি কাজ চলমান আছে। এ দিকে লাশ উদ্ধারের খবর পেয়ে সবুজের স্বজনরা ঘটনাস্থলে এসে লাশ শনাক্ত করেন। দুর্বৃত্তরা সুবজকে হত্যার পর লাশ টুকরা টুকরা করে কেটে প্রায় এক কিলোমিটার এলাকাজুড়ে ছড়িয়ে ছিটিয়ে ফেলে রাখে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না সালমান-শাকিবের পর এবার জয়কে টার্গেট!

সকল