০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


রহস্যজনক মৃত্যু ইবি শিক্ষার্থীর

রহস্যজনক মৃত্যু ইবি শিক্ষার্থীর -

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফোকলোর স্টাডিজ বিভাগের স্নাতক ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্রী নিশাত তাসনিম উর্মির রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার রাতে মেহেরপুরের গাংনী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন। উর্মিকে তার স্বামী হত্যা করেছেন বলে অভিযোগ করেছেন উর্মির বাবা গোলাম কিবরিয়া।
সূত্র জানায়, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে উর্মির স্বামী তাকে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় দায়িত্বপ্রাপ্ত ডাক্তার জানান তিনি আগেই মারা গেছেন। পরে তার লাশ গাংনী থানায় নিয়ে আসে পুলিশ। উর্মির বাবাকে এ সংবাদ জানালে তারা এসে অভিযোগ করেন উর্মিকে তার স্বামী আসফাকুজ্জামান প্রিন্স হত্যা করেছেন। এ ঘটনায় মৃত উর্মির স্বামী প্রিন্স ও তার বাবা হাসেম শাহকে গাংনী থানা পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।
উর্মির বাবা গোলাম কিবরিয়া জানান, আমার জামাই নেশা করে। সে নেশাগ্রস্ত অবস্থায় আমার মেয়েকে মারধর করে মেরে ফেলেছে। উর্মির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে মেরে পরে আত্মহত্যার নাটক সাজিয়েছেন তারা।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, রাতে ঘটনা জানার পর লাশটি থানায় নিয়েছি। সকালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। নিহত উর্মির বাবার অভিযোগের ভিত্তিতে হত্যা মামলার প্রক্রিয়া চলছে। লাশের শরীরে আঘাতের চিহ্ন আছে কিন্তু হত্যা কি না, তা ময়নাতদন্তের রিপোর্ট এলে জানা যাবে।
উল্লেখ্য, চার বছর আগে গাংনীর পদ্মা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী হাসেম শাহের ছেলে আসফাকুজ্জামান প্রিন্সের সাথে প্রেমের সম্পর্ক সূত্রে পারিবারিকভাবে বিয়ে হয় উর্মির। তাদের ঘরে ১৩ মাস বয়সী এক ছেলেও আছে।


আরো সংবাদ



premium cement