২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে আগুনে এক পরিবারের ৩ জন দগ্ধ

-

চট্টগ্রাম নগরের ইপিজেড এলাকায় আগুনে দগ্ধ হয়েছেন স্বামী-স্ত্রী ও তাদের সন্তান। গতকাল শুক্রবার ভোরে বন্দরটিলা শামসুল আলম সারাং বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনায় তারা দগ্ধ হন।
দগ্ধরা হলেন- শামসুল আলম (৫৫), নাসিমা আলম (৪৬) ও তাদের ছেলে শাহরিয়ার আলম (২৮)। তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ভোর ৫টার দিকে শামসুল আলমের তিনতলা ভবনে হঠাৎ আগুন লাগে। এ সময় দোতলা ও তিনতলার লোকজন ভেতরে আটকা পড়ে। ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয়রা তাদেরকে জানালা কেটে বের করে আনেন। আগুনে শামসুল আলম ও তার স্ত্রী-সন্তান দগ্ধ হন। ইপিজেড ফায়ার স্টেশন ও ডক বন্দরের ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগ্রাবাদ ফায়ার সার্ভিস সূত্র জানায়, আগুনে ভবনটির বেশ ক্ষয়ক্ষতি হয়েছে।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’

সকল