২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মালয়েশিয়ায় বিএনপির দোয়া মাহফিল ও আলোচনা সভা

-

খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া এবং ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ছাত্রদলের সভাপতি নূর আলম কে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে সভা করেছে মালয়েশিয়া বিএনপি। গত সোমবার রাতে কোতারায়া বাংলাদেশী মার্কেটে এ সভা অনুষ্ঠিত হয়েছে।
মালয়েশিয়া বিএনপির সিনিয়র নেতা ও সভাপতি প্রার্থী শহীদুল্লাহ্ শহীদের সভাপতিত্বে ও মালয়েশিয়া যুবদলের সহসভাপতি নাজমুল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি মালয়েশিয়া শাখার প্রতিষ্ঠাতা সভাপতি ডা: বোরহান উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সহসাধারণ সম্পাদক ফজলুল করিম সোহরাব, মালয়েশিয়া যুবদলের সাবেক সভাপতি নাসির উদ্দিন নাসির এবং মালয়েশিয়া যুবদলের সভাপতি প্রার্থী মিনহাজ মণ্ডল,বক্তব্য রাখেন রাওয়াং বিএনপির সভাপতি নজরুল ইসলাম মানিক, মালয়েশিয়া যুবদলের সহসভাপতি খালিদ হাসান রিপন, কুয়ালালামপুর মহানগর যুবদলের সভাপতি শামীম রেজা।
প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন কোতারায়া বিএনপির সহসভাপতি মো: শওকত সাধারণ সম্পাদক মাসুদ রানা, কেপং বিএনপির সভাপতি কামাল রানা, বাতু কেপ বিএনপির সাধারণ সম্পাদক মো: রিয়াজ উদ্দিন,তরুণ প্রজন্ম দল মালয়েশিয়া শাখার সাবেক সভাপতি জোসেবুল আলম বিপ্লব, মালয়েশিয়া যুবদলের সহসাধারণ সম্পাদক মাঝি মিরাজ, কুয়ালালামপুর মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতিহা ইমন বাপ্পি, যুবনেতা আবু ওবায়দাসহ শতাধিক নেতাকর্মী।
অনুষ্ঠান শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো, নিহত ভোলা জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূর আলমের আত্মার মাগফিরাত কামনা করে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কোতারায়া বাংলাদেশী মাসজিদের ইমাম মাওলানা হেলাল উদ্দিন।


আরো সংবাদ



premium cement