২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ইকুয়েডরে বিস্ফোরণে ৫ জনের মৃত্যু

-

ইকুয়েডরের বন্দর নগরী গুয়াইয়াকুইল নগরীতে বিস্ফোরণের ঘটনায় সরকার সঙ্ঘবদ্ধ চক্রকে দায়ী করেছে। এই ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় পাঁচজন নিহত ও ১৬ জন আহত হয়েছেন। কর্মকর্তারা এ কথা জানিয়েছেন। প্রেসিডেন্ট গুইলার্মো লাসো দেশের দ্বিতীয় বৃহত্তম নগরী গুয়াইয়াকুইলে জরুরি অবস্থা ঘোষণা করেন। ওই বিস্ফোরণে সেখানে আটটি বাড়ি ও দু’টি গাড়ি বিধ্বস্ত হয়। এএফপি।
টুইটারে দেয়া এক বার্তায় লাসো সতর্ক করে দিয়ে বলেন, তার সরকার দেশকে নিয়ন্ত্রণের চেষ্টার ক্ষেত্রে সঙ্ঘবদ্ধ অপরাধ বরদাস্ত করবে না। এক সংবাদ সম্মেলনে নিরাপত্তা সেক্রেটারি বলেন, ইকুয়েডরের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় উপকূলীয় এ নগরীতে রোববার থেকে জরুরি অবস্থা কার্যকর করা হয় এবং সেখানে তা ৩০ দিন বলবৎ থাকবে।
স্বরাষ্ট্রমন্ত্রী প্যাট্রিসিও কারিলো বলেন, নিহত পাঁচজনের পরিচয় জানা গেছে এবং তাদের কারো বিরুদ্ধে অপরাধ সংঘটনের কোনো প্রমাণ নেই।

 


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

সকল