২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বাগেরহাটে জামায়াতের জেলা আমির ও সেক্রেটারিসহ ৫ জন গ্রেফতার

-

বাগেরহাট জেলা জামায়াতের আমির মাওলানা রেজাউল করীম ও সেক্রেটারি শেখ ইউনুস আলীসহ পাঁচ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। জামায়াতের আটকৃতদেরসহ জামায়াত, যুবদল, ছাত্রশিবিরের ১৬ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০ জনকে আসামি করে বাগেরহাট মডেল থানার এসআই রোকনুজ্জামান বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে। আটককৃতদের আজ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশের মিডিয়া সেল এক বার্তায় জানায়, গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে এসআই রোকনুজ্জামান নাশকতার পরিকল্পনার খবর পেয়ে বাগেরহাট সদর উপজেলার গুজিহাটী এলাকা থেকে ওই পাঁচজনকে আটক করে।
এ দিকে জামায়াতের জেলা আমিরের স্ত্রী রেহানা বেগম জানান, তার স্বামী মাওলানা রেজাউল করীম, সেক্রেটারি শেখ ইউনুস আলী বুধবার বিকেলে বাগেরহাট ডেমা এলাকায় একজনের মায়ের নামাজে জানাজায় যোগদান করতে যান। সেখান থেকে ফেরার পথে গুজিহাটী এলাকায় আওয়ামী লীগের কিছু নেতা তাদের গতিরোধ করে মারধর করে। পরে আটকে রেখে পুলিশে দেয়। বাকি তিনজনকে রাতে পুলিশ বাড়ি থেকে ধরে নিয়ে যায়।
খুলনায় জামায়াতে ইসলামীর প্রতিবাদ মিছিল
খুলনা ব্যুরো জানায়, জামায়াতে ইসলামীর বাগেরহাট জেলার আমির মাওলানা রেজাউল করিম ও সেক্রেটারি মুহাম্মদ ইউনুসের ওপর আওয়ামী লীগের হামলা ও গ্রেফতার করার প্রতিবাদে খুলনা মহানগর শাখার উদ্যোগে গতকাল নগরীতে মিছিল অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে সভাপতিত্ব করেন খুলনা মহানগর সেক্রেটারি অধ্যাপক মাহফুজুর রহমান। সমাবেশে বক্তব্য রাখেন সহকারী সেক্রেটারি অধ্যাপক নজিবুর রহমান, খালিশপুর পূর্ব থানা আমির মুহাম্মদ ইকবাল হোসেন, দৌলতপুর দক্ষিণ থানা আমির ফোরকান উদ্দীন মিঠু, মোশাররফ আনসারী, ইসলামী ছাত্রশিবির খুলনা মহানগর সেক্রেটারি জাহিদুর রহমান নাঈম, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন খুলনা মহানগর সেক্রেটারি মুহাম্মদ মাহফুজুর রহমান ও দৌলতপুর উত্তর থানা সেক্রেটারি মুহাম্মদ আজিজুর রহমান স্বপন।

 


আরো সংবাদ



premium cement