২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ার আলোচিত শ্রমিকলীগ নেতা তুফান সরকার কারামুক্ত

-

বগুড়ায় সাড়ে তিন বছর আগে কলেজছাত্রী ধর্ষণ ও তার মায়ের মাথা ন্যাড়া করে দেয়া মামলার প্রধান আসামি বহিষ্কৃত শ্রমিকলীগ নেতা বহুল আলোচিত তুফান সরকার কারাগার থেকে মুক্তি পেয়েছেন। গত রোববার বগুড়া কারাগারের জেলার মহিউদ্দিন হায়দার এ তথ্য নিশ্চিত করেছেন। জামিনে মুক্তির বিষয়টি গোপন রাখার কারণে গত ১০ জানুয়ারি বগুড়া জেলা কারাগার থেকে তুফান মুক্তি পেলেও তা নিকটজন ছাড়া কেউ জানতে পারেনি। কারণ মুক্তির পর তিনি লোক চক্ষুর আড়ালে রয়েছেন।
বগুড়া সদর থানা সূত্রে জানা গেছে, জাতীয় শ্রমিকলীগের তৎকালীন বগুড়া শহর কমিটির আহবায়ক তুফান সরকারের বিরুদ্ধে আটটি মামলা চলমান রয়েছে। এর মধ্যে আলোচিত কলেজছাত্রী ধর্ষণ এবং মাথা ন্যাড়ার মামলাটি বাদি পক্ষ আদালতে জোরপূর্বক ধর্ষণ মামলা করার অভিযোগ এনে পুলিশের বিরুদ্ধে এফিডেভিট করেন। এ কারণে অনেক আগেই আলোচিত এ মামলায় তুফান সরকারের জামিন হয়। কিন্তু অন্যান্য মামলা থাকায় দীর্ঘ সাড়ে তিন বছর কারাগারে ছিলেন তিনি।
উল্লেখ্য, বগুড়া শহরে বাদুরতলায় কিশোরীকে ধর্ষণ এবং মা ও মেয়েকে নির্যাতনের পর মায়ের মাথা ন্যাড়া করার অভিযোগে বগুড়া সদর থানায় দায়েরকৃত মামলায় ২০১৭ সালের ২৯ জুলাই তিনি কারাবন্দী হন।

 


আরো সংবাদ



premium cement