৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


প্রবীণ আলেম মাওলানা জহিরুল হক ভূঁইয়ার ইন্তেকাল

-

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহসভাপতি প্রবীণ আলেমে দ্বীন মাওলানা জহিরুল হক ভূঁইয়া ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত শনিবার মধ্যরাতে তিনি ইন্তেকাল করেন। গতকাল বাদ জোহর সাভার ভাগ্নিবাড়ি মাদরাসা মাঠে নামাজে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়।
মাওলানা জহিরুল হক ভূঁইয়া জামিয়া হুসাইনিয়া আরজাবাদ মাদরাসার সাবেক সিনিয়র উস্তাদ এবং সাভারের জামিয়া ইসলামিয়া ভাগ্নিবাড়ি মাদরাসার সাবেক মুহতামিম ছিলেন।
শোক : বরেণ্য এ আলেমের ইন্তেকালে বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছে। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি আল্লামা শায়খ জিয়া উদ্দীন, সিনিয়র সহসভাপতি আল্লামা উবায়দুল্লাহ ফারুক, সহসভাপতি আল্লামা আবদুর রব ইউসুফী, মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া, সাংগঠনিক সম্পাদক মাওলানা নাজমুল হাসান কাসেমী, প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, খেলাফত মজলিসের আমির অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতি ফয়জুল্লাহ প্রমুখ। শোক বাণীতে নেতারা মরহুম মাওলানা জহিরুল হক ভূঁইয়ার রূহের মাগফিরাত কামনা করে তার জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।


আরো সংবাদ



premium cement