০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


অবমাননাকর পোস্টকারী পীরগঞ্জের কিশোর পরিতোষ গ্রেফতার

-

পবিত্র কাবাঘর নিয়ে ফেসবুকে অবমাননাকর পোস্ট প্রদানের অভিযোগে রংপুরের পীরগঞ্জের রামনাথপুরের করিমপুর কসবা মাঝিপাড়ার কিশোর পরিতোষ সরকারকে গ্রেফতার করেছে পুলিশ। ওই পোস্ট দেয়া নিয়ে গত রোববার রাতে ওই এলাকায় দুর্বৃত্তরা সংখ্যালঘুদের ঘরবাড়ি, দোকানে হামলা, অগ্নিসংযোগ ও ভাঙচুর চালিয়েছিল।
বিষয়টি নিশ্চিত করে রংপুর পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার জানান, জয়পুরহাট থেকে তাকে গতকাল সোমবার রাত সাড়ে ৯টায় গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু হয়েছে। তিনি জানান, এই পরিতোষ সরকার নামের ১৫-১৬ বছরের ছেলে ফেসবুকে একটি অত্যন্ত বাজে স্ট্যাটাস পোস্ট করেছিল। সেই পোস্টটিকে কেন্দ্র করে গত রোববার সন্ধ্যার পরপর অসংখ্য লোকজন উত্তেজিত হয়ে উঠে এবং পরিতোষের বাড়ি আক্রমণের জন্য সমবেত হতে থাকে।
রংপুর জেলা প্রশাসক আসিব আহসানও পরিতোষ সরকারকে গ্রেফতার বিষয়টি নিশ্চিত করে বলেন, ক্ষতিগ্রস্তদের তালিকা অনুযায়ী পুনর্বাসন করার উদ্যোগ নেয়া হয়েছে। তাদের মধ্যে খাবারসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement
গাজীপুরে নিখোঁজ পোশাকশ্রমিকের লাশ উদ্ধার চলচ্চিত্রে সমস্যা ও উত্তরণে গোলটেবিল বৈঠক হ্যাটট্রিক হারে সিরিজ হাতছাড়া বাংলাদেশের নয়া দিগন্তে সংবাদ প্রকাশে বন্ধ হলো সেই বিলের মাটি কাটা বাংলাদেশী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় বৃত্তি বাড়াতে আগ্রহী রাশিয়া উখিয়া সীমান্ত দিয়ে বাংলাদেশী ১০ জেলেকে ধরে নিয়ে গেছে আরাকান আর্মি আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতিতে জামায়াতের উদ্বেগ এমপি-মন্ত্রী-সচিবের আত্মীয় এগুলো দেখার প্রয়োজন নেই : ভোটগ্রহণ কর্মকর্তাদের ইসি সচিব বগুড়ায় শজিমেক ছাত্রলীগের ২ গ্রুপে সংঘর্ষ, আহত ১৩ স্বর্ণের দাম ভরিতে আরো কমলো ১৮৭৮ টাকা গাজায় হামাস যোদ্ধা ও ইসরাইলি বাহিনীর ব্যাপক সংঘর্ষ

সকল