২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে সিলেটী যুবক খুন

-

দীর্ঘ ২০ বছর পর বৈধভাবে বসবাসের সুযোগ (লিগ্যালিটি) পাওয়ার মাত্র কয়েক দিন পরেই স্কটল্যান্ডের একটি রেস্টুরেন্টে সহকর্মীর ছুরিকাঘাতে সেলিম উদ্দিন নামের সিলেটের এক যুবক খুন হয়েছেন। শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ৫টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত সেলিম উদ্দিন সিলেটের বিয়ানীবাজার উপজেলার ফতেহপুর গ্রামের মরহুম সাদই মিয়ার ছেলে।
সেলিমের চাচাতো ভাই ইমরান হোসেন জানিয়েছেন, দীর্ঘ প্রায় ২০ বছর ধরে যুক্তরাজ্যে বসবাস করছিলেন সেলিম উদ্দিন। দীর্ঘ আইনি প্রক্রিয়া শেষে কয়েক দিন আগে স্কটল্যান্ডে তিনি বৈধভাবে বসবাসের সুযোগ পান। স্কটল্যান্ডের একটি ইন্ডিয়ান রেস্টুরেন্টে কাজ করতেন সেলিম। সেখানে কথাকাটাকাটির জেরে এক সহকর্মী তাকে ছুরিকাঘাত করে। পরে সেলিমকে হাসপাতালে ভর্তি করা হলে ৫ ঘণ্টা পর মারা যান তিনি।

 


আরো সংবাদ



premium cement
ব্রিটিশ তেলবাহী ট্যাংকারে হাউছিদের সরাসরি হামলা গাজা নিয়ে আলোচনার জন্য সৌদি আরব যাচ্ছেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মিরসরাই প্রেস ক্লাবের নতুন সভাপতি মিঠু, সম্পাদক মাঈন আইসিসির সিদ্ধান্ত ইসরাইলকে প্রভাবিত করবে না : নেতানিয়াহু শনিবার বন্ধই থাকছে প্রাথমিক বিদ্যালয় মে মাসে দেশে সর্বকালের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হতে পারে ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল

সকল