১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


৩ হাজার ক্ষুধার্ত মানুষের মধ্যে খুলনা বিএনপির রান্না খাবার বিতরণ

-

খুলনা মহানগর বিএনপির উদ্যোগে করোনাকালীন মানবিক কর্মসূচির আওতায় ক্ষুধার্ত মানুষের মধ্যে রান্না খাবার বিতরণ অব্যাহত রয়েছে। গতকাল বুধবারও নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের গেদনপাড়া এলাকায় ৩৫০ জনকে খাবার দেয়া হয়। এ কর্মসূচির আওতায় ৯ দিনে নগরীর প্রায় তিন হাজার মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে বলে নগর শাখার সহ-দফতর সম্পাদক শামছুজ্জামান চঞ্চল জানান।
গতকাল খাবার বিতরণকালে নগর বিএনপির সাধারণ সম্পাদক সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মনিরুজ্জামান মনি বলেন, নাগরিকের দুর্ভোগে সরকারকে অবশ্যই মানবিক আচরণ করতে হবে। সরকারের একের পর এক ভুল সিদ্ধান্তের কারণে করোনা মোকাবেলায় সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। দেশে করোনাভাইরাসে মৃত্যু, সংক্রমণ অতীতের সব রেকর্ড ভেঙে ফেলেছে। করোনা রোগীর সংখ্যা উদ্বেগজনকহারে বেড়ে যাওয়ায় বেড়েছে আইসিইউর চাহিদা। সারা দেশে সরকারি-বেসরকারি হাসপাতালে একই চিত্র। কোথাও নেই আইসিইউ বেড। একটি আইসিইউ বেডের জন্য অপেক্ষা করতে হচ্ছে। করুণ বাস্তবতা হচ্ছে একজন রোগীর মৃত্যুর পর কেবল আইসিইউ বেড পাচ্ছে অপেক্ষারত অসংখ্য রোগীর কেউ একজন। তিনি খুলনা সিটি করপোরেশন এলাকার প্রায় ১৫ লাখ মানুষের জন্য টিকাকেন্দ্র বৃদ্ধি এবং ওয়ার্ডে ওয়ার্ডে ভোট কেন্দ্রকে গণটিকা কেন্দ্র করার দাবি জানান।
খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন দলীয় নেতাদের মধ্যে অধ্যক্ষ তারিকুল ইসলাম, আরিফুজ্জামান অপু, মেহেদী হাসান দিপু ও চৌধুরী হাসানুর রশিদ মিরাজ। এর আগে খুলনা বিএনপির করোনা কলসেন্টারে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত খুলনা মহানগরীর করোনায় আক্রান্ত রোগীদের জন্য প্রদেয় ওষুধ গ্রহণ করা হয়।


আরো সংবাদ



premium cement
জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে মার্কিন বিমানবাহিনীর সদস্য নিহত পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির সমাবেশ শুরু টঙ্গীতে ৩ তলার ছাদ থেকে পড়ে বিএনপি নেতার ছেলের মৃত্যু মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত জামিন পেলেন কেজরিওয়াল, তবে ভোটগণনার দিন থাকতে হবে জেলেই পরকীয়া প্রেমিক যুগলের গলায় জুতার মালা : চেয়ারম্যান বরখাস্ত সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা রংপুরে রেয়াত পদ্ধতি চালুসহ ৪ দফা দাবিতে মানববন্ধন নতুন কোচের সন্ধানে বিসিসিআই, তাহলে কি দ্রাবিড়ের বিদায়!

সকল