২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বিচ্ছু বাহিনীর ৫ সদস্য গ্রেফতার

-

রাজধানীর মতিঝিল এলাকা থেকে কিশোর গ্যাং ‘বিচ্ছু বাহিনী’র পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র্যাব। তারা হলোÑ জুয়েল, তরিকুল ইসলাম, জুনাইদ, রবিউল ইসলাম (রবিন), সাগর। এ সময় তাদের কাছ থেকে একটি স্টিলের ব্যাটন, একটি সুইচ গিয়ার চাকু, দু’টি কালো রঙের স্টিলের চাকু, একটি বক্সিং পাঞ্চার উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে র্যাব-৩। র্যাব জানায়, কিশোরদের এই গ্যাংটি মতিঝিলে ‘নিবিড় গ্রুপ’ নামেও পরিচিত।
রথ্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) বীণা রাণী জানান, মতিঝিল এলাকায় কিশোর গ্যাং চক্রের সদস্যরা দীর্ঘ দিন ধরে মাদক ক্রয়-বিক্রয়, সেবন, চাঁদাবাজি, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানি করে আসছে; এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে এজিবি কলোনির হিন্দুপাড়ার লোকনাথ বাবার মন্দিরের সামনে একটি বিশেষ অভিযান পরিচালনা করে বিচ্ছু বাহিনীর সক্রিয় পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়।
তিনি জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘ দিন ধরে রাজধানীর মতিঝিল, মুগদা ও শাহজাহানপুর থানা এলাকায় অস্থায়ীভাবে বসবাস করে সঙ্ঘবদ্ধ হয়ে অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল বলে স্বীকার করেছে। তারা আধিপত্য বিস্তারের জন্য দলবদ্ধভাবে মোটরসাইকেলের মহড়া দিয়ে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করত। এ ছাড়াও তারা মোটরসাইকেল ব্যবহার করে রিকশা, ভ্যান, সিএনজিচালিত অটোরিকশা ও বাসযাত্রীদের টার্গেট করে যাত্রীদের ব্যাগ-পার্টস ছিনতাই করত। তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় একটি মামলা করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement