১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


ফেরিঘাটের বেইলি ব্রিজে টেম্পু চাপায় কলেজশিক্ষার্থী নিহত

- ছবি : নয়া দিগন্ত

কর্ণফুলী নদীর পূর্ব কালুরঘাটে (বোয়ালখালী প্রান্তে) ফেরির বেইলি ব্রিজে টেম্পু চাপায় ফাতেমা তুজ জোহরা (১৮) নামে এক কলেজশিক্ষার্থী নিহত হয়েছে।

সোমবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

ফাতেমা তুজ জোহরা বোয়ালখালী উপজেলার কদুরখিল গ্রামের মো: হাসানের মেয়ে এবং তিনি নগরীর হাজেরা তুজ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

সূত্রে জানা গেছে, টেম্পুটি ফেরি থেকে বেইলি ব্রিজ দিয়ে পাড়ে ওঠার চেষ্টা করছিল। সেখানে ব্রিজে ফেরি পারাপারে দুই পাশের লোকজনের ভিড়ও ছিল। টেম্পুটি ব্রেক করলেও বেইলি ব্রিজ ঢালু ও পিচ্ছিল হওয়ায় গাড়িটি দ্রুত পেছনের দিকে নেমে যায়। এ সময় ফাতেমা বেইলি ব্রিজের রেলিংয়ের সাথে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক আসাহাব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার কারণ খোঁজার ওপর মোমেনের গুরুত্বারোপ প্রথমবারের মতো দেশীয় শিং মাছের জিনোম সিকুয়েন্স উদ্ভাবন টিসিবি ২০২৫ সালের জুন পর্যন্ত পণ্য আমদানি করতে পারবে ডোনাল্ড লু-পররাষ্ট্রমন্ত্রীর আলোচনায় যেসব বিষয় গুরুত্ব পেল স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ‘ঋণ করে রিজার্ভ বাড়ানোর চেষ্টা করছে সরকার’ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ প্রাথমিকের শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ গোয়ালন্দে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই, ৪ জনের যাবজ্জীবন

সকল