২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


মেজর জেনারেল শামীম লিবিয়ায় বাংলাদেশের রাষ্ট্রদূত নিযুক্ত

-

মেজর জেনারেল এস এম শামীম-উজ-জামানকে লিবিয়ায় বাংলাদেশের রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।
মেজর জেনারেল শামিম-উজ-জামান ১৯৮৪ সালের ২১ ডিসেম্বর বাংলাদেশ সেনাবাহিনীতে কমিশন্ড অফিসার হিসেবে যোগ দেন। চাকরিজীবনে তিনি সেনাবাহিনীর বিভিন্ন পর্যায়ে স্টাফ, ইনস্ট্রাকশনাল ও কমান্ড পদে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশের রাষ্ট্রপতির সামরিক সচিব ছিলেন।
মেজর জেনারেল শামিম-উজ-জামান জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ডিফেন্স স্ট্যাডিসের ওপর মাস্টার্স ডিগ্রি অর্জন করেছেন। এ ছাড়া তিনি ভারতের মাদ্রাজ বিশ্ববিদ্যালয় থেকে মিলিটারি সায়েন্সে মাস্টার্স করেছেন।


আরো সংবাদ



premium cement
চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু বেনাপোলে সামুদ্রিক মাছের ট্রাকে ৪৭০ কেজি চিংড়ি আটক তাপমাত্রা ছাড়িয়েছে ৪৩ ডিগ্রি, লোডশেডিং রেকর্ড ৩২০০ মেগাওয়াট যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করুন : শ্রমিক কল্যাণ ফেডারেশন ব্রাহ্মণবাড়িয়ায় বিআরটিএ অফিস ঘেরাও করে বিক্ষোভ

সকল